দারুন অফারের সাথে ইভ্যালিতে Primo GH8: ডুয়াল ক্যামেরা, ২ জিবি র‍্যাম, ৪জি কানেক্টিভিটি

  কোন মন্তব্য নেই
নিত্যনতুন দারুন সকল বাজেট স্মার্টফোনের জন্য ওয়ালটন আমাদের দেশে বরাবরই খুবই জনপ্রিয়। একই ধারাবাহিকতায় সাম্প্রতিক সময়ে ওয়ালটন আরেকটি বাজেট স্মার্টফোন নিয়ে এসেছে, যেটি হচ্ছে Primo GH8। ইভ্যালিতে দারুন কিছু অফারের সাথে নতুন এই স্মার্টফোনটি পাওয়া যাবে মাত্র ৮০০০ টাকায়।

একনজরে Primo GH8

  • ৫.৬৭” ইঞ্চি ডিসপ্লে
  • ৪জি কানেক্টিভিটি
  • ডুয়াল ক্যামেরা সেটাপ
  • ২ জিবি র‍্যাম
  • ১.৬ গিগাহার্জ অক্টাকোর প্রসেসর
  • ৩০০০ এমএএইচ ব্যাটারি
ইভ্যালিতে এই অফারের ভেতর থাকছে ১২ জিবি ফ্রি বাংলালিংক ডেটা। বাংলালিংক সিম ব্যবহার সকলে হ্যান্ডসেটটিতে প্রতিমাসে ১ জিবি করে ১২ মাসে তথা পুরো ১ বছরে ১২ জিবি ডেটা পাওয়া যাবে। পাশাপাশি পাওয়া যাবে ইভ্যালির সৌজন্যে একটি পোলো টিশার্ট।

স্মার্টফোনটিতে যা যা পাওয়া যাবেঃ

Primo GH8 স্মার্টফোনটি পুরোপুরি ৪জি এনাবল্ড। আর বর্তমান সময়ে ডুয়াল সীম ৪জি সুবিধা স্মার্টফোন ব্যাতিত কোন ভালো স্মার্টফোন কল্পনাই করা যায়না। স্মার্টফোনটি সম্প্রতি গ্রামীনফোনের চালু হওয়া ভয়েস অভার এলটিই তথা VoLTE কলিং সেবা সাপোর্ট করবে। ডিসপ্লে লাভারদের জন্যে, স্মার্টফোনটিতে পাওয়া যাবে ৫.৬৭ ইঞ্চি বিগ ডিসপ্লে। ফোনটির ফ্রন্ট প্যানেলে ৫ মেগাপিক্সেল সেলফি শুটারের পাশাপাশি এর ব্যাকে পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল সেন্সর সম্বলিত ডুয়াল ক্যামেরা মডিউল। ফোনটিতে পাওয়া যাবে ১.৬ গিগাহার্জ অক্টাকোর প্রসেসর। ১৬ জিবি ইন্টারনাল মেমোরির পাশাপাশি ১২৮ জিবি পর্যন্ত এক্সটারনাল মেমোরি সাপোর্ট করবে ডিভাইসটি। স্মার্টফোনটিতে পাওয়া যাবে ২ জিবি র‍্যাম। আর সম্পূর্ণ ডিভাইসকে পাওয়ার ব্যাকআপ দিবে একটি ৩০০০ এমএএইচ লিথিয়াম আয়ন ব্যাটারি। ফোনটিতে প্রাইমারি সিকিউরিটির জন্য থাকবে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ইভ্যালিতে অফারের সাথে ডিভাইসটি পাওয়া যাবে ৮০০০ টাকায়।
তাই দারুন এই অফারটি থাকতে এখনই লুফে নিন Primo GH8 ডিভাইসটি। ওয়ালটনের সকল স্মার্টফোনের সাথেই পাবেন ১০১ দিনের প্রায়োরিটি সার্ভিস সহ ১ বছরের ফুল সার্ভিস ওয়ারেন্টি। তো আপনার বাজেট যদি ৮০০০ এর আসেপাশে হয়ে থাকে তবে স্মার্টফোনটি নিয়ে ভাবতে পারেন।

কোন মন্তব্য নেই :

একটি মন্তব্য পোস্ট করুন