আসছে হারলে ডেভিডসন সিভি ও লিমিটেড বিএস ৬

 বর্তমানের সবচেয়ে বেশি আলোচিত বাইক হারলে ডেভিডসন যার নতুন করে যোগ হল হারলে ডেভিডসন সি ভি ও লিমিটেড বি এস৬ বাইকটি। এই বাইকটির লঞ্চ হতে চলেছে চলতি মাসের ২৪ তারিখে।



চলুন এই বাইকটিতে কি দেওয়া আছে তা নিয়ে আলোচনা করা যাক:

হারলে ডেভিডসন সি ভি ও লিমিটেড বিএস ৬ একটি ব্যয়বহুল বাইক । বাইকটির বডি টাইপ হবে ক্রুইজার বাইক, ট্যুরার বাইক। স্পিডোমিটার, ওডোমিটার, কনসোল, ট্রিপ মিটার হবে অ্যানালগ এবং স্প্লিট টাইপের সিট হবে বাইকটির। সেল্ফ এর মাধ্যমে চালু করা যাবে বাইকটির। ইঞ্জিন টাইপ হবে টুইন কুলড মিলওয়াউকি এইট ১১৭, ১৯২৩ সি সি এর ইঞ্জিন দেওয়া হবে বাইকটিতে। সর্ব্বোচ্চ টর্ক : ১৬৬ এন এম ৩৫০০ আর পি এম, বোর: ১০৪ মিলিমিটার, স্ট্রোক: ১১৪ মিলিমিটার। এছাড়া ৬ টি গিয়ার স্পিড থাকবে উক্ত বাইকটিতে।

পেট্রোল দ্বারা চালনা করা হবে বাইকটির, সামনে এবং পেছনে থাকবে ডিস্ক ব্রেক। এই বাইকটির টিউবলেস টায়ার হবে এবং টায়ারের সাইজ হবে ফ্রন্ট: ১৩০/৮০- বি১৭, রিয়ার: ১৮০/৬৫- বি১৭। হুইল সাইজ হবে ফ্রন্ট : ৪৩১.৮ মিলিমিটার, রিয়ার : ৪০৬.৪ মিলিমিটার। এই বাইকটির লেংথ হবে ২৬০০ মিলিমিটার, হুইলবেজ : ১৬২৫ মিলিমিটার, সিট হাইট: ৭৬০ মিলিমিটার , গ্রাউন্ড ক্লিয়ারেন্স: ১২৫ মিলিমিটার, কার্বের ওজন হবে ৪২৮ কেজি, শুষ্ক ওজন হবে ৪১১ কেজি। বাইকটির চেসিস থাকছে গ্লোস ব্ল্যাক অ্যান্ড কন্ট্রাস্ট ব্ল্যাক অ্যানোডাইজড টমাহক। পেট্রোলের সাহায্যে চলবে বাইকটির। সর্বোচ্চ ২২.৭ লিটার পেট্রোল রাখা যাবে এই টাংকটিতে। এই বাইকটির সামনে এবং পেছনের লাইটগুলো হবে এল ই ডি। সর্ব্বোচ্চ ৬ টি গিয়ার রয়েছে এই বাইকটিতে।


হারলে ডেভিডসন সি ভি ও লিমিটেড বিএস ৬ বাইকের প্রত্যাশিত মূল্য ৫০.৮৩ লক্ষভারতীয় রুপি।